অনেকগুলো সরকারি চাকরির বিজ্ঞপ্তি একসাথে

0
278

তিপান্ন (৫৩) জনকে নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশন

যেসব পদে আবেদন করতে পারবেন সেসব পদের নাম:
সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর, গাড়ীচালক, নোটিশ সার্ভার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী এই আটটি পদে আগ্রহীরা আবেদন করতে পারেন। আবেদন করার আগে নিচের ছবিতে আবেদনের সকল প্রক্রিয়া আরও জানতে পারবেন।
আটটি পদের জন্য মোট পদ সংখ্যা: সর্বমোট তিপান্ন (৫৩) টি।
যেভাবে আবেদনের করতে পারবেন :
যদি কেউ এই আটটি পদের কোনো একটিতে আবেদন করতে ইচ্ছুক হন বা আগ্রহী হন তাহলে অনলাইনে কর কমিশন-এর জন্য এই ওয়েব সাইট লিংকে http://syltax.teletalk.com.bd গিয়ে খুব সহজে আবেদন করতে পারেন।
যে তারিখ হতে আবেদন প্রক্রিয়া শুরু হবে : ০৩-১০-২০১৯ তারিখ হতে আবেদন প্রক্রিয়া শুরু হবে ।
যে তারিখে আবেদন প্রক্রিয়া শেষ হবে : ৩১-১০-২০১৯ সন্ধ্যা পাঁচটা পর্যন্ত ।

একুশ (২১) জনকে নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর

যেসব পদে আবেদন করতে পারবেন সেসব পদের নাম:
কৃষি তথ্য কেন্দ্র সংগঠক, অডিও ভিজ্যুয়াল ইউনিট অপারেটর, অডিও ভিজ্যুয়াল ইউনিট মেকানিক, ক্যামেরাম্যান, ক্যাশিয়ার-কাম-একাউনট্যান্ট, হিসাব সহকারী, অফিস সহকারী-কাম-কম্পিউটার-মুদ্রাক্ষরিক, গায়ক এই আটটি পদে আগ্রহীরা আবেদন করতে পারেন। আবেদন করার আগে নিচের ছবিতে আবেদনের সকল প্রক্রিয়া আরও জানতে পারবেন।
আটটি পদের জন্য মোট পদ সংখ্যা: সর্বমোট একুশ (২১) টি।
যেভাবে আবেদনের করতে পারবেন :
যদি কেউ এই আটটি পদের কোনো একটিতে আবেদন করতে ইচ্ছুক হন বা আগ্রহী হন তাহলে মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর-এর জন্য এই ওয়েব সাইট লিংক (https://flid.gov.bd/assets/files/Circuler-Form.pdf) হতে আবেদন ফর্ম ডাউনলোড করে স্বহস্তে/কম্পিউটার টাইপে পূরণ করে নিজ স্বাক্ষরে আবেদন করতে হবে।আবেদনের বিস্তারিত তথ্য বিজ্ঞপ্তি থেকে জেনে আবেদন করতে পারেন।
যে তারিখ হতে আবেদন প্রক্রিয়া শুরু হবে : এখন সময় হতে আবেদন করতে পারবেন, আবেদন সরাসরি গ্রহণ যোগ্য হবে না ।
যে তারিখে আবেদন প্রক্রিয়া শেষ হবে : ৩১-১০-২০১৯ অফিস চলাকালীন সময়ে ডাকযোগে আবেদন পাঠাতে হবে ।

চারশত সাত (৪০৭) জনকে নিয়োগ দেবে কারিগরি শিক্ষা অধিদপ্তর

যেসব পদে আবেদন করতে পারবেন সেসব পদের নাম:
ফার্মাসিষ্ট,ড্রাফটসম্যান, সাঁট-লিপিকার কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, হিসাব রক্ষক, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, লাইব্রেরীয়ান, ক্রাফট ইন্সট্রাক্টর (সপ), ক্রাফট ইন্সট্রাক্টর (টিআর/ইলেকট্রনিক্স/টেক), ড্রাইভার (হেভী/লাইট), অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, হিসাব সহকারী, ক্যাশিয়ার (কোষাধ্যক্ষ), সহকারী লাইব্রেরিয়ান, সহকারী লাইব্রেরিয়ান কাম ক্যাটালগার, ইলেকট্রিশিয়ান, স্কীল্ডম্যান, ল্যাবরেটরী বেয়ারার, বুক সর্টার, অফিস সহায়ক,গার্ডেনার,স্টোর খালাসী/ওয়ার্কসপ খালাসী, নিরাপত্তা প্রহরী এই তেইশটি পদে আগ্রহীরা আবেদন করতে পারেন। আবেদন করার আগে নিচের ছবিতে আবেদনের সকল প্রক্রিয়া আরও জানতে পারবেন।
তিনটি পদের জন্য মোট পদ সংখ্যা: সর্বমোট চারশত সাত (৪০৭) টি।
যেভাবে আবেদনের করতে পারবেন : যদি কেউ এই তেইশটি পদের কোনো একটিতে আবেদন করতে ইচ্ছুক হন বা আগ্রহী হন তাহলে অনলাইনে কারিগরি শিক্ষা অধিদপ্তর-এর জন্য এই ওয়েব সাইট লিংকে http://dte.teletalk.com.bd গিয়ে খুব সহজে আবেদন করতে পারেন।
যে তারিখ হতে আবেদন প্রক্রিয়া শুরু হবে : ০৫-০৯-২০১৯ তারিখ হতে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ।
যে তারিখে আবেদন প্রক্রিয়া শেষ হবে : ০৫-১০-২০১৯ সন্ধ্যা ছয়টা পর্যন্ত ।

চৌত্রিশ জন জনবল নিয়োগ দেওয়া হবে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে

যেসব পদে আবেদন করতে পারবেন সেসব পদের নাম:
প্রিন্সিপ্যাল সায়েন্টিফিক অফিসার,সিনিয়র সায়েন্টিফিক অফিসার,সায়েন্টিফিক অফিসার,একাউন্টস্ অফিসার ও মেডিক্যাল অফিসার এই পাঁচটি পদে আগ্রহীরা আবেদন করতে পারেন। আবেদন করার আগে নিচের ছবিতে আবেদনের সকল প্রক্রিয়া আরও জানতে পারবেন।
পাঁচটি পদের জন্য মোট পদ সংখ্যা: বিভিন্ন বিষয়ে চৌত্রিশ টি।যেভাবে আবেদনের করতে পারবেন : মহাপরিচালক, বাংলাদেশ ওশানোগ্রাফিক রিসার্চ ইনস্টিটিউট, কক্ষ নং-৩১১, প্রকৌশল ভবন, বিসিএসআইআর ক্যাম্পাস, ডাঃ কুদরাত-ই-খুদা সড়ক, ধানমন্ডি, ঢাকা-১২০৫ বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।
যে তারিখ হতে আবেদন প্রক্রিয়া শুরু হবে : এখন হতে আবেদন করা যাবে।
যে তারিখে আবেদন প্রক্রিয়া শেষ হবে : ২৪-১০-২০১৯ বিকাল ০৫:০০ টা পর্যন্ত ।