মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর

একুশ (২১) জনকে নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর । স্থায়ীভাবে এ লোক নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা খুব দ্রুত নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে পারেন।মোট আটটি পদে বিভিন্ন বিষয়ে একুশ জনকে নেওয়া হবে। চাইলে আপনিও আবেদন করতে পারেন।কারণ নারী – পুরুষ উভয়ই তাদের যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারবে। নিচে আবেদন করার সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিসহ আলোচনা করা হয়েছে :

যেসব পদে আবেদন করতে পারবেন সেসব পদের নাম:
কৃষি তথ্য কেন্দ্র সংগঠক, অডিও ভিজ্যুয়াল ইউনিট অপারেটর, অডিও ভিজ্যুয়াল ইউনিট মেকানিক, ক্যামেরাম্যান, ক্যাশিয়ার-কাম-একাউনট্যান্ট, হিসাব সহকারী, অফিস সহকারী-কাম-কম্পিউটার-মুদ্রাক্ষরিক, গায়ক এই আটটি পদে আগ্রহীরা আবেদন করতে পারেন। আবেদন করার আগে নিচের ছবিতে আবেদনের সকল প্রক্রিয়া আরও জানতে পারবেন।

আটটি পদের জন্য মোট পদ সংখ্যা: সর্বমোট একুশ (২১) টি।

আবেদন করার জন্য যেসব যোগ্যতা প্রয়োজন :
আবেদন করার জন্য সকল যোগ্যতা সমূহ যেমন – ডিপ্লোমা ইন-লাইভস্টক বা ডিপ্লোমা ইন-ফিশারিজ বা সমমানের ডিগ্রী, উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ ইত্যাদি বিস্তারিত নিয়োগ বিজ্ঞপ্তিতে সুন্দরভাবে দেওয়া রয়েছে।




বিভিন্ন পদের বেতন উল্লেখ রয়েছে :
দশ হাজার দুইশত – চব্বিশ হাজার ছয়শত আশি টাকা বা নয় হাজার তিনশত – বাইশ হাজার চারশত নব্বই টাকা। এছাড়াও অন্যান্য পদের জন্য বেতন সম্পর্কে বিস্তারিত আলোচনা বিজ্ঞপ্তিতে দেওয়া রয়েছে। নিচের বিজ্ঞতিটি দেখুন।

যেভাবে আবেদনের করতে পারবেন :
যদি কেউ এই আটটি পদের কোনো একটিতে আবেদন করতে ইচ্ছুক হন বা আগ্রহী হন তাহলে মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর-এর জন্য এই ওয়েব সাইট লিংক (https://flid.gov.bd/assets/files/Circuler-Form.pdf) হতে আবেদন ফর্ম ডাউনলোড করে স্বহস্তে/কম্পিউটার টাইপে পূরণ করে নিজ স্বাক্ষরে আবেদন করতে হবে।আবেদনের বিস্তারিত তথ্য বিজ্ঞপ্তি থেকে জেনে আবেদন করতে পারেন।

যে তারিখ হতে আবেদন প্রক্রিয়া শুরু হবে : এখন সময় হতে আবেদন করতে পারবেন, আবেদন সরাসরি গ্রহণ যোগ্য হবে না ।
যে তারিখে আবেদন প্রক্রিয়া শেষ হবে : ৩১-১০-২০১৯ অফিস চলাকালীন সময়ে ডাকযোগে আবেদন পাঠাতে হবে ।

আবেদন করতে এখানে ক্লিক করুন

আরও জানতে নিচের এই বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখুন :