তিপান্ন (৫৩) জনকে নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশন

তিপান্ন (৫৩) জনকে নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশন । স্থায়ীভাবে এ লোক নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা খুব দ্রুত নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে পারেন।মোট আটটি পদে বিভিন্ন বিষয়ে তিপান্ন জনকে নেওয়া হবে। চাইলে আপনিও আবেদন করতে পারেন।কারণ নারী – পুরুষ উভয়ই তাদের যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারবে। নিচে আবেদন করার সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিসহ আলোচনা করা হয়েছে :

যেসব পদে আবেদন করতে পারবেন সেসব পদের নাম:

সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর, গাড়ীচালক, নোটিশ সার্ভার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী এই আটটি পদে আগ্রহীরা আবেদন করতে পারেন। আবেদন করার আগে নিচের ছবিতে আবেদনের সকল প্রক্রিয়া আরও জানতে পারবেন।

আটটি পদের জন্য মোট পদ সংখ্যা: সর্বমোট তিপান্ন (৫৩) টি।

আবেদন করার জন্য যেসব যোগ্যতা প্রয়োজন :
আবেদন করার জন্য সকল যোগ্যতা সমূহ যেমন – এইচএসসি পাস, স্নাতক বা সমমানের ডিগ্রী এবং কম্পিউটার বেসিক ট্রেনিং কোর্সে উত্তীর্ণ, উচ্চ মাধ্যমিক বা সমমান পাস, ৮ম শ্রেণী পাস, এসএসসি পাস ইত্যাদি বিস্তারিত নিয়োগ বিজ্ঞপ্তিতে সুন্দরভাবে দেওয়া রয়েছে।

বিভিন্ন পদের বেতন উল্লেখ রয়েছে :
এগারো হাজার – সাব্বিশ হাজার পাঁচশত নব্বই টাকা বা দশ হাজার দুইশত – চব্বিশ হাজার ছয়শত আশি টাকা বা নয় হাজার তিনশত – বাইশ হাজার চারশত নব্বই টাকা বা আট হাজার দুইশত পঞ্চাশ – বিশ হাজার দশ টাকা। এছাড়াও অন্যান্য পদের জন্য বেতন সম্পর্কে বিস্তারিত আলোচনা বিজ্ঞপ্তিতে দেওয়া রয়েছে। নিচের বিজ্ঞতিটি দেখুন।

যেভাবে আবেদনের করতে পারবেন :
যদি কেউ এই আটটি পদের কোনো একটিতে আবেদন করতে ইচ্ছুক হন বা আগ্রহী হন তাহলে অনলাইনে কর কমিশন-এর জন্য এই ওয়েব সাইট লিংকে http://syltax.teletalk.com.bd গিয়ে খুব সহজে আবেদন করতে পারেন।

যে তারিখ হতে আবেদন প্রক্রিয়া শুরু হবে : ০৩-১০-২০১৯ তারিখ হতে আবেদন প্রক্রিয়া শুরু হবে ।
যে তারিখে আবেদন প্রক্রিয়া শেষ হবে : ৩১-১০-২০১৯ সন্ধ্যা পাঁচটা পর্যন্ত ।

আবেদন করতে এখানে ক্লিক করুন

আরও জানতে নিচের এই বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখুন :