BangladeshBusinessFoodsGamesLife StyleTechTravelUncategorizedWorldখেলাধুলাবিনোদন
Trending

ঝড় তুলেছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’, ৩ দিনেই আয় ১৫৯ কোটি

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন। তার অভিনীত সিনেমা ‘পুষ্পা’ মুক্তি পেয়েছে গেল ১৭ ডিসেম্বর। ছবিটি মুক্তির পর ভারতে রীতিমত ঝড় তুলেছে। হলে আসার ৩ দিনেই বাজিমাৎ করেছে বক্স অফিসে। আল্লুর আগের সব ছবির সাফল্য ছাড়িয়ে গেছে ‘পুষ্পা’।

বলিউড হাঙ্গামা বলছে, মুক্তির প্রথম দিনে ছবিটি ৪৫ কোটি রুপি আয় ঘরে তুলেছে। ২য় দিনে তার আয় ছিল ২৯ কোটি। আর তৃতীয় দিনে তার আয় ১৫৯ কোটি রুপি পেরিয়ে গেছে।

২০০-২৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি মুক্তির প্রথম সপ্তাহেই খরচের পয়সা উসুল করে মুনাফার মুখ দেখবে বলে আশা করা হচ্ছে।

ছবিটির পরিচালক এই সাফল্যে অভিভূত। তিনি ‘বাহুবলী’র পরিচালক এসএস রাজামৌলিকে এই সিনেমার সাফল্যের জন্য কৃতিত্ব দিচ্ছেন। তিনি বলেন, ‘ভারতবাসীর কাছে ‘পুষ্পা’-কে পৌঁছে দিতে অনেক পরিশ্রম করেছেন রাজমৌলি।’

সুকুমার জানান, ‘রাজামৌলি আমাকে ফোন করেছিলেন এবং আমাকে এই সিনেমাটি সারা ভারতে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেছিলেন। আমি এই সাহসটা করতে চাইনি। করোনার জন্য। কিন্তু তিনি শুরু থেকেই আমাকে নানা ভাষায় সিনেমাটি মুক্তি দিতে উৎসাহিত করেছেন। উনার কথাই আমাকে আত্মবিশ্বাসী করে তোলে। যার ফল আজ দেখতে পাচ্ছি। গেল তিনদিন ধরে ভারত মাতাচ্ছে ‘পুষ্পা’।’

শুধু সুকুমার নয়, আল্লু অর্জুনও রাজামৌলির প্রশংসা করেছেন। ছবির হিন্দি প্রচারের জন্য আরও কঠোর পরিশ্রম করার বিষয়ে রাজামৌলির পরামর্শের প্রতিক্রিয়া জানিয়েছে এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button